রিভিউ:Typewriter

দীপেন্দু সুর
0 রেটিং
401 পাঠক

সম্প্রতি Netflix এ এই মিনি হরর সিরিজটি রিলিজ করেছে। ট্রেলার দেখার পর থেকেই সুজয় ঘোষের এই হরর ওয়েব সিরিজটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম। গল্পটি নতুন এটা আমি কখনোই বলব না, কিন্তু গল্পটির যে একটা অদ্ভুত টান আছে তা অনস্বীকার্য । হরর উপাদান এর পাশাপাশি যথেষ্ট পরিমানে রহস্য ও spookiness রয়েছে গল্পটিতে এবং তুলনামূলক ভাবে তার পরিমানই বেশী । কিছু gore উপাদান ও স্বাভাবিক ভাবেই রয়েছে তবে আমার মতে সিরিজটিকে অত্যন্ত কিশোর বান্ধব ভাবে তৈরি হয়েছে । প্রত্যেকের অভিনয় বেশ ভাল, বিশেষত এই চারটি বাচ্চা, তারা কেবল দুর্দান্ত অভিনয়ই করেনি আমার মতে তারাই সিরিজটির সবচেয়ে বড় সম্পদ ।

একটি প্রধান চরিত্রে যীশু সেনগুপ্ত ভালো অভিনয় করেছেন, এবং আরো অনেক বাঙালি অভিনেতা আমাদের চোখে পড়ে। তবুও ক্লাইম্যাক্স এ গিয়ে গল্পটি সাদামাটা হয়ে পরে, অনেকগুলি দৃশ্য খুব অবিশ্বাস্য উপায়ে সম্পন্ন হয়েছে। যদিও এটি 2nd Season এর উল্লেখ রেখেই এই সিজন টি শেষ হয়েছে তবে হয়ত মজাটি প্রায় শেষ। কারণ সরল হতে ভুল কিছু নেই, কিন্তু মাথায় রাখতে হবে কাজটি যেন লবণ ছাড়া রান্না করা খাবারের মতো বিস্বাদ না হয়ে যায়। তবুও বলবো অন্তত একবার না দেখলে সত্যিই মিস করবেন।


তাহলে আর দেরি না করে আজই দেখে ফেলুন Netflix নিবেদিত Typewriter এবং এরকম নিত্য নতুন অন্যরকম রিভিউ এর জন্য চোখ রাখুন শাব্দিক এর পেজ এ.

চিত্র সৌজন্য : গুগল

আপনার রেটিং দিন:
[Total: 0 Average: 0]
আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন:

রেটিং ও কমেন্টস জন্য



  • Niloy Sarkar May 11, 2020 at 10:28 pm

    Best

  • নতুন প্রকাশিত