রিভিউ: Stranger Things: Season 3

প্রসূন রঞ্জন দাসগুপ্ত
0 রেটিং
543 পাঠক

অনেকেই জানেন যে netflix এর সবচেয়ে চর্চিত সিরিজ গুলির মধ্যে অন্যতম হল Stranger Things. এবছরের 4th, July আমেরিকার স্বাধীনতা দিবসের দিন রিলিজ করেছে তার 3rd সিজন এবং রিলিজ হওয়ার সাথে সাথেই নেটিজেন দের মন জয় করে নিয়েছে।

STRANGER THINGS

গত সিজন টি শেষ হয়েছিল হ্যালোইন উৎসবের সময়, এই পর্বটি শুরু হয়েছে পরবর্তী গ্রীষ্মে, শুরুতে দেখানো হয়েছে মাইক (Finn Wolfhard) ও ইলেভেন (Millie Bobby Brown) এর প্রেম পর্ব চলছে এবং তাদের সঙ্গী হলো যথাক্রমে ডাস্টিন, লুকাস , উইল ও ম্যাক্স এর সকলেই এখন টিনেজার ও এদের নিয়ে চিন্তিন পুলিশ অফিসার জিম (David Harbour) ও তার বাল্যবন্ধু তথা সিরিজের শ্রেষ্ঠ অভিনেত্রী জয়েস (Winona Ryder)। ডাস্টিন একটি ট্রিপে গিয়েছিল ও সেখানে তার এক গার্ল্গ্রেন্ড হয় সুজি , ডাস্টিন তার সাথে কথা বলার জন্য তৈরী করে একটি লং রেঞ্জের এন্টেনা, কিন্তু সেই এন্টেনা এ ধরা পরে একটি রাশিয়ান ট্রান্সমিশন, ব্যাস তখন থেকে গল্প ঘুরে যায়।

এই সিরিজের বৈশিষ্ট হল গল্পের ধরণের পরিবর্তন এলিয়েন জনার এর থেকে গল্পটি পরিবর্তিত হয়েছে এলিয়েন ও হরর থ্রিলারে , এবং তার সঙ্গে আমেরিকা-রাশিয়া র দ্বৈরথ ও এই সিজনের নতুন টুইস্ট এবং অবশ্যই সবচেয়ে উপভোগ্য হল যেভাবে পরিচালক জুটি ” duffer brothers ” গল্পটিকে ৮০ র দশকের ব্যাকড্রপে নির্মাণ করেছেন।

রাশিয়ান রা চাইছে upside down এর সেই গেট কে খুলতে যেটা ইলেভেন বন্ধ করে দিয়েছিল গত সিজনে, আর সেই সুযোগে mind flyar পূর্ণ রূপ ধারণ করেছে শুধু তাই হয় সে গঠন করেছে নিজের সেনাবাহিনী, আর তার সেনাপতি হল ম্যাক্স এর দাদা,.

এই সিজন তা দেখতে বসলে মনে হবে যেন রোলার কোস্টর রাইডে উঠেছেন , প্রত্যেকের অভিনয় অসাধারণ , কিভাবে শান্ত শহর hawkins এ ৮০ র দশক এর পটভূমিকায় একটি অসাধারণ sci-fi থ্রিলার নির্মাণ করেছেন পরিচালক তা জানতে হলে আপনাকে আজই দেখে হবে সিজনটি।
হলফ করেই বলা যায় এটাই সিরিজের শ্রেষ্ঠ সিজন , এটা দেখতে বসলে আপনার এটাই আফসোস হবে, কেন আপনি এটা বড় পর্দায় দেখতে পেলেন না।
এরকম আরো অনেক নিত্য নতুন রিভিউ এর জন্য চোখ রাখুন শাব্দিক এর পাতায়।

সিরিজটির ট্রেলার দেখতে ক্লিক করুন নিচের লিংকে

চিত্র সৌজন্য : গুগল

আপনার রেটিং দিন:
[Total: 0 Average: 0]
আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন:

রেটিং ও কমেন্টস জন্য



নতুন প্রকাশিত