রিভিউ: Badnam Gali

প্রসূন রঞ্জন দাসগুপ্ত
4.7 রেটিং
376 পাঠক

Mothers Day উপলক্ষে ZEE 5 নিয়েএসেছে একটি সুন্দর TV Movie, Badnam Gali.

ছবিটি তৈরী হয়েছে একজন সারোগেট মাদার এর দৈনন্দিন জীবনযাত্রা ঘিরে এবং সেই চরিত্র টি অসাধারন ভাবে ফুঁটিয়ে তুলেছেন  Patralekhaa Paul ও সহ-চরিত্রে যোগ্য সঙ্গত করেছেন Pyaar Ka Punchnama ও Mirzapur খ্যাত Divyendu Sharma.

ছবিটির গল্প হল পাঞ্জাব নিবাসী রণদীপ সিং (Divyendu) বাবার সাথে ঝামেলা করে দিল্লিতে আসে পিসির বাড়ি।  সেখানে এসে সে দেখে পাড়ার সবাই ওই পাড়ার ই একটি মেয়েকে (Patralekhaa) বিশেষ সন্দেহের চোখে দেখে। কারণ ওই বাড়িতে নাকি মাঝে মাঝেই বিভিন্ন পুরুষের আনাগোনা লেগে থাকে , রণদীপ ও মেয়েটি কে এড়িয়ে চলতে শুরু করে , কিন্তু ঘটনাক্রমে সে জানতে পারে মেয়েটি হল সারোগেসি মাদার অর্থাৎ, যে সকল দম্পতি সাধারণ উপায়ে শিশুর জন্ম দিতে পারেন না তাদের সন্তান সে নিজের গর্ভে পালন করে।    

প্রত্যেক অভিনেতা ই অত্যন্ত যথাযথভাবে নিজের দায়িত্ব পালন করেছেন। পরিচালক ও কৃতিত্বের সঙ্গে দেখিয়েছে যে কিভাবে আমাদের মেকি আধুনিকতার আড়ালে বাস করে সামাজিক নগ্নতা। ছবিটির আরেকটি উল্লেখযোগ্য দিক হলো যে ছবি কিছু জ্ঞান দিতে অর্থাৎ preach করতে চাইছে না। একটা সাবলীল গল্প বলার মাধ্যমে এবং বিনোদনের মোড়কে দর্শককে প্রয়োজনীয় ম্যাসেজ টা দিয়ে দিচ্ছে।

তাহলে আর দেরি কেন মাদার্স ডে অন্যভাবে স্মরণীয় করে রাখতে ZEE5 এ দেখে ফেলুন Badnaam Gali, এবং এরকম আরো “অন্যরকম রিভিউ” এর জন্য চোখ রাখুন শাব্দিক এ। ভালো লাগলে রেটিং পয়েন্ট ও কমেন্ট দিতে ভুলবেন না।

আপনার রেটিং দিন:
[Total: 3 Average: 4.7]
আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন:

রেটিং ও কমেন্টস জন্য



নতুন প্রকাশিত