রিভিউ: Made In Heaven

দীপেন্দু সুর
5 রেটিং
363 পাঠক

আপনাদের সামনে পরপর  কয়েকটি ভালো থ্রিলার এর রিভিউ উপস্থাপনা করেছি, এবারের বিষয়বস্তু কিন্তু ফ্যামিলি ড্রামা।

দর্শকদের জন্য Amazon Prime Video  নিয়ে এসেছে নতুন এই টিভি সিরিজটি যেটি দেখলে আপনি ভাববেন যে শেষ কবে এত সুন্দর ভারতীয় ফ্যামিলি ড্রামা ওয়েব সিরিজ ফরম্যাটে উপস্থাপন করা হয়েছে। পরিচালক Zoya Akhtar  সমাজের হায়ার ক্লাস কে দুর্দান্ত ভাবে চিত্রায়ন করেছেন সেই সঙ্গে তুলে ধরেছেন মধ্যবিত্ত মানসিকতা ও হায়ার ক্লাসের সাথে তার দ্বন্দ্ব। এর জন্য অবশ্যই কৃতিত্ব দিতে হয় Reema Kagti কে।

এটি হলো দিল্লির  দুজন wedding planner এর গল্প। এখানে আপনি পাবেন ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার দ্বন্দ্ব, এবং সেইসঙ্গে সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে একটি বিয়ের অনুষ্ঠানের চাকচিক্যের আড়ালে কিকি  গোপনিয়তা ও মিথ্যা ইত্যাদি চাপা পড়ে থাকে। সিরিজ টি তে প্রচুর সাবপ্লট রয়েছে যা খুব ভালভাবে পরিচালিত ও যেকটি সমস্যা দেখানো হয়েছে, অত্যন্ত গভীরে গিয়ে তার উৎস ও সমাধান খোঁজা হয়েছে।

 প্রত্যেক অভিনেতা দুর্দান্ত কাজ করেছেন এমনকি special appearances গুলি ও এতটাই বাস্তবসম্মত  যে মাঝে মাঝে আপনার মনে হবে যে আপনি যেন বাস্তব চরিত্র গুলিকে দেখছেন, অভিনেতাদের নয় যদিও আলাদাভাবে কোন অভিনেতার নাম নেওয়া এখানে কষ্টসাধ্য তবুও বলি Arjun Mathur এবং Sobhita Dhulipala প্রধান দুই চরিত্রে দারুন অভিনয় করেছেন এবং Kalki Koechlin, Jim Sarbh ও Shashank Arora সহচরিত্রে যথাযোগ্য সাহায্য করেছেন।

গল্পটিতে রয়েছে প্রচুর টুইস্ট  যার মধ্যে কিছু আপনি আগেই বুঝতে পারবেন তবুও আপনি অনেক আগ্রহের সঙ্গেই পরবর্তী এপিসোড টি দেখবেন বলেই আমাদের ধারণা। এই সিরিজের আরেকটি থিম হওয়া উচিত যেমন কর্ম তেমন ফল। যদি আপনি মানুষকে তার  প্রকৃত প্রকৃতিতে দেখতে চান তবে এই সিরিজটি মিস করবেন না।

তাহলে আর দেরি কেন Amazon Prime Video এ গিয়ে দেখে ফেলুন Made in Heaven এবং এরকম আরো নিত্য নতুন সিনেমা ও সিরিজের রিভিউ এর জন্য চোখ রাখুন শাব্দিক এর পেজে।

আপনার রেটিং দিন:
[Total: 1 Average: 5]
আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন:

নতুন প্রকাশিত